ভূঞাপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

ভূঞাপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

প্রতিদিন প্রতিবেদক, ভূঞাপুর: টাঙ্গাইলের ভূঞাপুরে কিশোরীর সাথে প্রেমের সম্পর্ক করে শারীরিক সম্পর্ক করায় বিয়ের দাবিতে দুইদিন যাবৎ প্রেমিকের বাড়িতে অনশন করছে প্রেমিকা। অভিযুক্ত প্রেমিক উপজেলার বাগবাড়ি গ্রামের বাদশা মিয়ার ছেলে আল আমিন (২২) ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে।

উপজেলার রাউৎবাড়ি গ্রামের ভূক্তভোগী কিশোরি জানায়, ২০২০ সালে জুলাই মাসে উপজেলার বাগবাড়ি গ্রামের জোয়াহের তরফদারের ছেলে বেলালের সাথে আমার বিয়ে হয়। বিয়ের আগে থেকেই মাদরাসায় আসা যাওয়ার পথে আল আমিন আমাকে প্রেমের প্রস্তাব দিত। বিয়ের পরেও আমার শুশুর বাড়িতে যাতায়াত করতো এবং এক সময় তার সাথে আমার আবার প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

গত একমাস আগে আমাকে ফোন করে বাগবাড়ি বাসস্ট্যান্ডে আসতে বলে। জামালপুরে উদ্দীপন নামে এনজিওতে তার কর্মস্থলে নেয়ার কথা বলে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। সেখানে একটি বাড়িতে আটকিয়ে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে চার দিন ধরে জোর পূর্বক ধর্ষণ করে। পরে আমার বাবার অসুস্থতার কথা বলে কালিহাতী উপজেলার এলেঙ্গা বাসস্ট্যান্ডে গাড়ি থেকে নামিয়ে দিয়ে সে পালিয়ে যায়।

ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ ফরিদুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় কোন অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840